ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার কলারোয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাইপো খুন, আটক দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১০:১৪ এএম | আপডেট : ১১:৩৫ এএম, ৩১ জুলাই, ২০১৯

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ট্রলিচালক ভাইপো আলফাজ হোসেন গাজী (৩০) কে কুপিয়ে হত্যা করেছে চাচারা।
মঙ্গলবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাবাড়িয়ায় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আলফাজ হোসেন গাজী কলারোয়া উপজেলার দক্ষিণ সোনাবাড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে ও পেশায় ট্রলিচালক।

নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী বলেন, ছয় বছর ধরে তার চাচাদের সাথে জমিজমা সংক্রান্ত পারিবারিক বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০ দিক থেকে তা ভয়ংকর রূপ নেয়। এসময় তার আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে বাড়ির মধ্যে এসে আলফাজকে উপুর্যপুরি কোপায়। আশংকাজনক অবস্হায় আলফাজকে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্হার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে মঙ্গলবার মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে হার্টবিট দেখতে দেখতেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাচাদের সাথে জমি নিয়ে বিরোধের জেরে আলফাজকে হত্যা করা হয়েছে । এই ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন