সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার কাশ্মীর ইস্যুতে মুখ খুলেছেন পাকিস্তানের জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৫:৩০ পিএম | আপডেট : ৫:৪৯ পিএম, ৫ আগস্ট, ২০১৯

পুরো ভারতবর্ষ এখন কাঁপছে কাশ্মীর ইস্যুতে। নরেন্দ্র মোদী সরকার সিদ্ধান্ত নিয়েছে জম্মু ও কাশ্মীরের মর্যাদার স্মারক ভারতীয় সংবিধানের ‘অনুচ্ছেদ ৩৯০’ প্রত্যাহার করার। লোকসভায় সেই প্রস্তাবটিই তুলে ধরলেন কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
আর সে কারণেই এরইমধ্যে কাশ্মীরের বড় বড় নেতাদের বন্দি করা হয়েছে। হাজার হাজার সেনা সদস্য ইতোমধ্যেই ঢেকে রেখেছেন পুরো কাশ্মীর। ভারতীয় ইতিহাসে এবারই প্রথম কাশ্মীরে এক সঙ্গে এতো সেনা মোতায়েন। শুধু তাই নয়, দেশটির সরকার এরইমধ্যে ১৪৪ ধারাও জারি করেছে কাশ্মীরে। এ অবস্থায় সেখানকার মানুষের জীবনযাত্রা একেবারেই নাজে হাল। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কাশ্মীরের নাগরীক এবং আলোচিত খুঁদে অভিনেত্রী জাইরা ওয়াসিম।
গতকাল রবিবার (৪ আগস্ট) গভীর রাতে নিজের সোশ্যাল মিডিয়ার একটি অ্যাকাউন্ট থেকে জাইরা জানিয়েছেন, এ ও একদিন কেটে যাবে। পাশে ‘হ্যাস ট্যাগ’ দিয়ে লেখেন কাশ্মীর।
এদিকে কয়েকদিন আগে এই খুঁদে অভিনেত্রী আলোচনা সমালোচনার জন্ম দিয়েছিলেন। জানিয়েছিলেন অভিনয়ের কারণে তিনি ঈমান ধরে রাখতে পারছেন না। আর সে কারণে অভিনয়কে বিদায়ও জানিয়েছেন কাশ্মীরের এই মেয়ে। ১৮ বছর বয়সের খুঁদে এই শিল্পীর এমন সিদ্ধান্তে সংশ্লিষ্ট অসংখ্য মানুষ মুগ্ধ হয়েছেন। কেউ আবার সমালোচনা করতেও ছেড়ে দেননি অভিনেত্রীকে। অবশ্য নিন্দুকদের সে সব সমালোচনার সময় জাইরা পাশে পেয়েছেন অসংখ্য মানুষকে। জাইরার হয়ে সমালোচকদেরও এক হাত নিয়েছেন অনেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Shakil ৭ আগস্ট, ২০১৯, ১২:৪২ পিএম says : 0
Thik. Ai din tao ekdin kete jabe
Total Reply(0)
Sohrab Hossain ৭ আগস্ট, ২০১৯, ১:২৫ পিএম says : 0
Darkness is not eternal.
Total Reply(0)
Sohrab Hossain ৭ আগস্ট, ২০১৯, ১:২৭ পিএম says : 0
Darkness is not eternal.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন