শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়নগঞ্জে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৯, ৯:০২ এএম | আপডেট : ৯:৪৬ পিএম, ১২ আগস্ট, ২০১৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাকিব (২০) নামের এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। আজ সোমবার (১২ আগস্ট) ভোরে থানার পাগলা রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাকিব নয়ামাটি মুসলিমপাড়া এলাকার মজিদ হাওলাদারের বাড়ির ভাড়াটিয়া নওশেদ বেপারীর ছেলে। তার গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার নয়াপাড়ার নড়িয়ায়। তিনি নয়ামাটি এলাকায় কাদিরের ভাঙারির দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন।

হত্যাকাণ্ডের সময় রাকিবের সঙ্গে থাকা তার বন্ধু আবদুল্লাহ জানান, সকালে পাগলা বাজার থেকে কেনাকাটা করে একটি রিকশায় রাকিবের সঙ্গে বাসায় ফিরছিলেন তিনি। রেলস্টেশন এলাকায় পৌঁছালে স্থানীয় গিয়ার মানিকসহ ৪-৫ জন রিকশার গতিরোধ করে। দুর্বৃত্তরা আবদুল্লাহকে রিকশা থেকে নামিয়ে চোর চোর বলে ধাওয়া করে। এর কিছুক্ষণ পর তিনি দৌড়ে এসে রাকিবের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন।

রাকিবের বাবা নওশেদ বেপারী জানান, তাঁর দুই মেয়ে এক ছেলে। রাকিবই তার একমাত্র ছেলে। ভাঙারির দোকানে কাজ করে সংসার চালাতেন তিনি। কী কারণে রাকিবকে খুন করা হয়েছে তা তিনি জানেন না। তবে খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। হত্যায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
তানিয়া ১২ আগস্ট, ২০১৯, ৯:০৬ এএম says : 0
মানুষ এতটা নিষ্ঠুর হতে পারে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন