ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ছেলেকে বাঁচাতে গিয়ে খুন

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

হবিগঞ্জের মাধবপুরে মারপিটের কবল থেকে ছেলেকে উদ্ধার করতে গিয়ে সুজিত রেলি (৫৫) নামে এক বাবা খুন হয়েছেন। তিনি উপজেলার নয়াপাড়া চা বাগানের মৃত টুরু রেলির ছেলে। গতকাল সকাল ৭টার দিকে নয়াপাড়া চা বাগানে এ ঘটনা ঘটে। 

নিহত সুজিতের পুত্রবধু সুষমা রেলি জানান, সুজিতের ভাই বুদু রেলি গতকাল সকালে পারিবারিক বিষয় নিয়ে সুজিতের মেয়েদের গালিগালাজ করে মারতে উদ্যত হয়। এ সময় সুজিত রেলি ও তার ছেলে ধনু রেলি বাঁধা দিলে এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। ঘটনার এক পর্যায়ে বদু রেলির পক্ষ নিয়ে তার চাচাত ভাই হেলাল ও সেলিম রেলি অতর্কিতভাবে সুজিত রেলির বাড়িতে আক্রমণ চালিয়ে সুজিত রেলি ও তার ছেলে ধনু রেলিকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। স্থানীয় লোকজন সুজিত রেলি ও ধনু রেলিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত রেলিকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন