বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে বিআইডবিøউটিএ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদাদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরের কুতুবপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডবিøউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। এসময় অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠানের জব্দকৃত বালু এক লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়।
গতকাল বুধবার সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত নির্বাহি ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় দ্বিতীয় দিনের মত উচ্ছেদ অভিযান চালায় সংস্থাটির ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহি ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, নদীর একটি অংশ দখল করে গুদাম গড়ে তোলায় হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া নদীর তীর দখল করে গড়ে উঠা কুতুবপুর এলাকার জাকারিয়া ও মোশারফ হোসেনের সিন্ডিকেটে অবৈধ বালু ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করে তাদের মালামাল জব্দ করে নিলামে বিক্রি করে দেয়া হয়েছে।
বিআইডবিøউটিএ’র নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যার তীর দখল করে গড়ে উঠা সব ধরণের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদীকে দখল মুক্ত করা হবে। দখলদারীরা যতো প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। আগামী রোববার পর্যন্ত চারদিন উচ্ছেদ অভিযান চলবে।
বিআইডবিøউটিএ’র নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামালের তত্ত¡াবধানে পরিচালিত উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন যুগ্ম-পরিচালক সাইফুল হক খান, উপ-পরিচালক মো. শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্য কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন