ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ইমামের কক্ষ থেকে তিন মাদ্রাসাছাত্রের মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৬:৫৩ পিএম | আপডেট : ৭:০০ পিএম, ৩০ আগস্ট, ২০১৯

চাঁদপুরের মতলব উপজেলায় একটি মসজিদের ইমামের কক্ষ থেকে তিন শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুদের মধ্যে ইমামের এক ছেলে রয়েছে। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

জেলার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার পূর্ব কলাদিয়া জামে মসজিদের ইমামের কক্ষে তাদের মৃত্যু হয়। তিন শিশু হল ইব্রাহিম মিয়া (১২), রিফাত হোসেন ও ওই মসজিদের ইমাম জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল নোমান (৫)। পুলিশ তাৎক্ষণিকভাবে আবদুল্লাহ ও ইবরাহিমের ঠিকানা বলতে পারেনি।

পুলিশ সুপার ওই মসজিদের ইমাম জামাল উদ্দিনের বরাতে বলেন, ইমাম জামাল উদ্দিন তিন শিশুকে তার রুমে রেখে নামাজে যান। নামাজ শেষে ফিরে গিয়ে তিন শিশুকে অচেতন দেখতে পান বলে তার দাবি। তাদের মতলব উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

৫ বছরের শিশু সন্তানকে রেখে নামাজ পড়াতে যান ইমাম মাওলানা জামাল উদ্দিন। ওই শিশু সন্তানের সাথে আরো ২ জন কিশোর প্রবেশ করে ইমামের রুমে। মসজিদ সংলগ্ন রুম থেকে আজ শুক্রবার বেলা ১২টার পর জুমার নামাজ পড়াতে মসজিদে ঢোকেন জামাল উদ্দিন। নামাজ শেষে ইমাম নিজ রুমে ভেতর থেকে আটকানো দেখতে পান। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় ভেঙ্গে ইমামসহ উপস্থিত মুসল্লিরা দেখেন রুমের মধ্যে ৩ শিশু-কিশোর অচেতন অবস্থায় পড়ে আছে। এদের দুজন মারা গেছে সেখানেই। একজনকে মতলব হাসপাতালে নিলে ডাক্তার তাকেও মৃত ঘোষণা করে।

তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি। কোনো বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন