ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

পুলিশে যোগ দিচ্ছেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এখন বিরতিতে আছেন। দীর্ঘদিন হলো তাকে নতুন কোনো সিনেমার কাজে দেখা যায় না। গণমাধ্যমে এর কারণটাও অবশ্য জানান দিয়েছেন তিনি। স্বামী ক্রিকেটার বিরাট কোহলীকে একান্তে সময় দিতেই তার এই বিরতি। তবে সম্প্রতি খবর প্রকাশ পায় অভিনেত্রী খুব শিগগিরই নাকি নতুন করে ক্যামেরার সামনে উপস্তিত হতে যাচ্ছেন। এবার আরও একটি চমকপ্রদ খবর প্রকাশ পেয়েছে। আনুশকা নাকি পুলিশে যোগ দিতে চলেছেন!

আনুশকা কেনো পুলিশে যোগ দেবেন এমন প্রশ্ন হয়তো এরইমধ্যে উদয় হয়েছে আপনার মনে। ব্যপারটা সত্যিই। আনুশকা পুলিশ অফিসার হিসেবে সন্দেহভাজন ব্যক্তির বাড়িতে হানা দেবেন ঠিকই। তবে এটা বাস্তবে নয়। বলা হচ্ছে একটি বিজ্ঞাপনের কথা। সম্প্রতি অভিনেত্রী একটি নতুন বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছেন। কয়েকদিনের মধ্যে বিজ্ঞাপনটির ক্যামেরার সামনে হাজির হবেন তিনি।

প্রেক্ষাগৃহের পর্দায় আনুশকা শর্মাকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। অভিনয়ে রয়েছে অভিনেত্রী দারুন অভিজ্ঞতা। নানা ধরণের চরিত্রে নিজেকে তিনি মানিয়ে নিতে পারেন খুব সহজেই। এই বিজ্ঞাপনটিতে আনুশকাকে একজন কমেডিয়ান পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করতে হবে। এর আগেও ভিন্ন ভিন্ন কোম্পানির একাধিক বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে আনুশকাকে।

এদিকে খবর রয়েছে অভিনেত্রী খুব শিগগিরই নাকি নতুন সিনেমার কাজ শুরু করবেন। কিন্তু কোন প্রজেক্টে তিনি কাজ করতে যাচ্ছেন যেটা এখনও ঘোষণা করেননি। তবে ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি সব কিছু ঠিক থাকলে এ বছরের শেষের দিকে আনুশকা শর্মা নতুন সিনেমার কাজ শুরু করবেন। সব শেষ আনুশকাকে দেখা গিয়েছিল ‘জিরো’ সিনেমাতে। শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’তে অভিনয় করলেও ব্যবসায়িক দিক থেকে কোনো ধরণের সফলতা অর্জন করতে পারেনি সিনেমাটি। সংশ্লিষ্ট অনেকেই মনে করেন ‘জিরো’ ব্যর্থতার জন্যই শাহরুখের মতো আনুশকাও অভিন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন