ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিক্ষোভ করে টালিগঞ্জের শ্রাবন্তী এখন গাজিপুরে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৬ পিএম | আপডেট : ৬:৩১ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০১৯

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্রোপাধ্যায় নিয়মিতই অভিনয় করছেন ঢালিউড চলচ্চিত্রে। শুরুটা হয়েছিল যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’র মাধ্যমে। ‘শিকারী’র মাধ্যমে শ্রাবন্তী ঢালিউডে এসে রীতিমতো ইন্ডাস্ট্রিকে শিকার করেই ফেলেছেন। তিনি বর্তমানে ঢালিউডের ইন হাউজ প্রডাকশনের সিনেমাতে একক নায়িকা হয়ে অভিনয় করছেন! শ্রাবন্তীর ঢালিউড যাত্রার শুরুটা হয়েছিল কিং শাকিব খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে। এরপর যৌথ প্রযোজনা এবং ভারতের ইন হাউজ প্রডাকশনেও দেখা মিলেছে শাকিব ও শ্রাবন্তীকে।

এই অভিনেত্রী সম্প্রতি বাংলাদেশের ইন হাউজ প্রডাকশনের একটি সিনেমাতে অভিনয় শুরু করেছেন। সিনেমাটি পরিচালনা করছেন ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামীম আহমেদ রনি। এই সিনেমাতেও অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে ‘খান’ সাহেবকে। তবে এই খান সাহেব শাকিব খান নন, তিনি হচ্ছেন শান্ত খান। ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে শ্রাবন্তীর ছেলের চরিত্রে দেখা যাবে শান্ত খানকে।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ইতোমধ্যেই কলকাতা এবং মুম্বাইয়ে ‘বিক্ষোভ’ নামের এ সিনেমাটির ৮ দিন শুটিং সম্পন্ন হয়েছে। ওই শুটিংয়ে অংশ নিয়েছেন শ্রাবন্তী এবং শান্ত। এছাড়া প্রথম লটে রনির ‘বিক্ষোভ’-এ অংশগ্রহণ করেছেন বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা সানি লিওনও! তিনি সিনেমার একটি আইটেম সংয়ে পারফর্ম করেছেন। আইটেম সংটির শুটিং সম্পন্ন হয়েছে মুম্বাইয়ে।

এদিকে আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) থেকে গাজিপুরে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং আরম্ভ হয়েছে। এতে অংশ নিয়েছেন শ্রাবন্তী চট্রোপাধ্যায়। প্রথম লটে ভারতের লোকশনে সিনেমাটির শুটিং হয়েছে কিছুটা চুপিসারে। আজ বাংলাদেশেও এমনটাই লক্ষ করা গেছে। যেটা শ্রাবন্তীর আগের সিনেমাগুলোর ক্ষেত্রে হয়নি। ‘শিকারী’ থেকে শুরু করে এই অভিনেত্রী আগের সবগুলো সিনেমার শুটিংয়ের খবর বেশ ঢাক ঢোল পিটিয়েই দেওয়া হয়েছে। কিন্তু অভিনেত্রীর ‘বিক্ষোভ’ টিম একটু ভিন্ন পথ অবলম্বন করেছেন। কাউকে না জানিয়েই আরম্ভ করেছেন সিনেমাটির কাজ।

সিনেমাটি সম্পর্কে জানতে শামীম আহমেদ রনির সঙ্গে কথা হয় ইনকিলাবের। তিনি জানিয়েছেন, ‘আজ গাজিপুরে ‘বিক্ষোভ’-এর ক্যামেরা ওপেন করেছি। চলবে টানা দশ দিন। আগামী ৩০ তারিখ পর্যন্ত গাজিপুর, ঢাকা এবং নারায়নগঞ্জের বিভিন্ন লোকেশনে সিনেমাটির কাজ করবো। এরপর অক্টোবরে আবারও ভারতের হায়দারাবাদে করবো ‘বিক্ষোভ’-এর কাজ।’

এদিকে গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে ‘বিক্ষোভ’-এর ফাস্ট লুক প্রকাশ করেছে। সিনেমাটির প্রথম ঝলক প্রকাশের পর রনির প্রশংসায় মজেছেন সংশ্লিষ্টরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন