ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বলিউডের একমাত্র ক্ষমতাধর নায়িকা আনুশকা শর্মা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩৪ পিএম | আপডেট : ৫:৪৯ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

আনুশকা শর্মাকে দীর্ঘদিন হলো নতুন কোনো সিনেমার শুটিংয়ে দেখা যায় না। গতবছর শাহরুখ খানরে বিপরীতে ‘জিরো’ সিনেমাতে অভিনয় করেছিলেন এই অভিত্রেী। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এর পর আর এই অভিনেত্রীকে নতুন কোনো সিনেমার শুটিংয়ে দেখা যায়নি। তবে তাতে কি হয়েছে অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক সিনেমার অফার। সব কিছু ঠিক থাকলে খুব শিগগিরই তিনি অভিনয়ে ফিরবেন বলে খবর রয়েছে।
এ অবস্থায় আনুশকা ফরচুন ইন্ডিয়ার ২০১৯-এর সবচেয়ে ক্ষমতাধর নারীর তালিকায় স্থান পেয়েছেন। এই তালিকায় স্থান পাওয়া একমাত্র বলিউড তারকা আনুশকা রয়েছেন ৩৯ নম্বরে। তালিকায় থাকাদের মধ্যে আনুশকার বয়সই সবচেয়ে কম।

রব নে বানা দি জোড়ি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে আনুশকার। পরবর্তীতে তিনি ২০১০ সালের রোমান্টিক ব্যান্ড বাজা বারাত কমেডি চলচ্চিত্রে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসাবে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। উভয় চলচ্চিত্রে তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা অভিনেত্রীর মনোনয়ন।

আনুশকা পরবর্তীতে ২০১২ সালের শাহরুখ খানের বিপরীতে রোমান্টিক চলচ্চিত্র জব তক হ্যায় জান অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা পেয়েছেন, যার জন্য তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। তার এই মৌলিক সাফল্য, শর্মা প্রায়ই হিন্দি চলচ্চিত্রের প্রতিশ্রুতিময় সমসাময়িক অভিনেত্রী হিসাবে উল্লিখিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন