শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বন্যার পানিতে ঘরে স্ত্রীকে সাঁতার শেখাচ্ছেন স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৬ এএম

প্রবল বর্ষণের কারণে বেড়েছে ভারতের গঙ্গা ও যমুনা নদীর পানি। তার জেরে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলার একাধিক জায়গায় সম্প্রতি বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। তবে ঘরে ঢোকা বন্যার পানিতে স্বামী-স্ত্রীর ‘জলকেলির’ একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায়।

বাড়িতে বন্যার পানি ঢোকায় সবাই যখন নিরাপদ আশ্রয়ের খোঁজে ব্যস্ত, তখন বন্যার জলে আনন্দে করতে দেখা গেছে এক দম্পতিকে। বাড়িতে ঢুকে পড়া বন্যার পানির মধ্যেই জলকেলিতে মেতেছেন তারা। সেই ঘটনার ভাইরাল হওয়া ভিডিও এখন ইন্টারনেটে ব্যাপক আলোচিত। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই দম্পতির বাড়িতে কোমর সমান পানি। তাতে দাঁড়িয়েই প্রেমে মজেছেন তারা। জল নিয়ে ছুড়ছেন একে অন্যের দিকে। প্রেমের পাশাপাশি বন্যার জলেই স্ত্রীকে সাঁতারের কৌশল শেখাচ্ছেন স্বামী। তবে কোন অঞ্চলে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া জানা যায়নি।

প্রবল বর্ষণে প্রয়াগরাজ জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হওয়ায় জনজীবনও বিপর্যস্ত হয়ে পড়েছে। গত ১৯ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত শহরের সমস্ত স্কুল বন্ধ রাখা হয়েছিল। বন্যা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতোমধ্যেই ওই জেলায় বন্যা পরিস্থিতির পরিদর্শন করেছেন। তবে এক ভিডিওতে ওই নারীকে দেখা যাচ্ছে নীল রঙের শাড়িতে। আবার অন্য একটি ভিডিওতে তার পরনে দেখা যাচ্ছে লাল রঙের শাড়ি। তাই স্বামী-স্ত্রী ভিডিও বানানোর জন্যই ওই জলকেলি করছিলেন না কি, সে প্রশ্নও করেছেন অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন