শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৩০ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের পরমেশ্বর্দী গ্রামে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে ওই ছাত্রীর ভাই বাদী হয়ে ধর্ষকসহ দুই জনকে আসামি করে মামলাটি করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের পরমেশ্বর্দী গ্রামের কাউছার মোল্যার ছেলে পরমেশ্বর্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী মাহির হাসান বরকত (২৪) গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে ওইছাত্রীর বাড়িতে মেয়েটিকে একা পেয়ে ফুসলিয়ে পার্শ্ববর্তী চুন্নু কাজীর লিচু বাগানে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি বাদি রাতে বাড়িতে এসে জানতে পেরে থানায় মামলা করতে চাইলে স্থানীয় মাতুব্বর আইয়ুব খন্দকার ও আক্তার হাফেজ ধর্ষণের বিষয়টি ধামাচাপা দিতে গ্রাম্য সালিশের কথা বলে কালক্ষেপন করে। অবশেষে বিচার না পেয়ে ওই দুই মাতবরসহ ধর্ষককে আসামি করে মামলা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, ভিকটিমের ফরেনসিক পরিক্ষা শেষে ফরিদপুর ৭নং আমলী আদালতে ২২ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিদেরকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন