শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শান্তি ও মুক্তির জন্য ইসলাম বিজয়ের বিকল্প নেই -মুফতী সৈয়দ ফয়জুল করীম

প্রেস বিজ্ঞপ্তি: | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, বিশ্বব্যাপী সর্বস্তরের মানুষ শান্তি চায়। শান্তি ও মুক্তির জন্য ইসলাম বিজয়ের বিকল্প নেই। গণতন্ত্র সমাজতন্ত্র ও ধর্মনিরপেক্ষতা মানুষের সার্বিক মুক্তি ও শান্তি দিতে ব্যর্থ হয়েছে। শান্তি ও মুক্তি পেতে হলে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে।

গতকাল বুধবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুরের খানসামা উপজেলার কাচিয়ানী বাজার সংলগ্ন ভাবকী ইউনিয়ন পরিষদ চত্ত¡রে অনুষ্ঠিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে জেলা ও থানা নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনসমূহের নেতৃবৃন্দ, ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন।

মুফতী ফয়জুল করীম বলেন, চরিত্রহীন, টাউট-বাটপার ও ক্যাসিনো আসক্ত নেতানেত্রীদের বহাল রেখে যতই পরিবর্তন হোক না কেন দেশবাসি কখনো মুক্তি ও শান্তি পাবে না। তিনি চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহŸান জানান।

৫ অক্টোবর জেলা প্রতিনিধি সম্মেলন
হকার্স শ্রমিক আন্দোলনের প্রতিনিধি সম্মেলন আগামী ৫ অক্টোবর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। গতকাল হকার্স শ্রমিক আন্দোলনের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ হোসেন ভুইয়ার সভাপতিত্বে এবং মুহাম্মদ কামাল হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন