শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অতিমাত্রায় ঘুমের ট্যাবলেট সেবনে সেনবাগে কলেজ ছাত্রের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ১২:৩১ পিএম

সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে কয়েকটি ঘুমের টেবলেট ও খোসা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। সে বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র।

নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে তার বাবাকে দোকানে চাবি দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ী থেকে বের হয়ে যায় জয়। এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিলো এবং সে বাড়ীতেও ফিরে আসেনি। বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাহিরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভিতরে কম্পিউটার টেবিলের উপর জয়ের লাশ পড়ে থাকতে দেখে তারা।

সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশাদ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন