ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শুদ্ধি অভিযান চলবে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:৫৫ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চলমান ‘শুদ্ধি অভিযান’ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
র‌্যাব মহাপরিচালক বলেন, প্রধানমন্ত্রী যে লক্ষ্য স্থির করেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী এবং গোয়েন্দা সংস্থার দায়িত্ব হচ্ছে তার সেই নির্দেশনা বাস্তবায়ন করা। আমরা অবশ্যই সেটা অব্যাহত রাখব। চট্টগ্রামেও শুদ্ধি অভিযান চলবে কি না?- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কারও বিরুদ্ধে অভিযোগ থাকা একটা বিষয় আর আইনগত ব্যবস্থা নেওয়া আরেকটা বিষয়। তবে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেটা বাস্তবায়নে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। সেই নির্দেশনা অনুসারে আমরা দায়িত্ব পালন করে যাব।
নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে অনুষ্ঠানে বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি হিসেবে প্রধান অতিথির বক্তব্য রাখেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। এতে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন