বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ রোধে একযোগে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী -র‌্যাব মহাপরিচালক

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, ধর্ষণের ঘটনা সংগঠিত হয়েছে কিন্তু আসামিদের গ্রেফতার করা হয়নি এমন ঘটনা আমরা পাইনি। ধর্ষকের বিরুদ্ধে যে সকল আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার আমরা সেই ব্যবস্থা নিয়েছি। ধর্ষণ রোধে আইনশৃঙ্খলা বাহিনীর র‌্যাব, পুলিশ ও প্রশাসন সকলেই একযোগে কাজ করছি। ধর্ষণকারীরা কেউই ছাড় পাবে না।
গতকাল দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেছেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে যেসব আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার সেগুলো করা হবে। এটি একটি সমসাময়িক প্রক্রিয়া। সরকার আইন পরিপন্থী যেকোন কাজের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিশ্চিত করে। তাই তাদের বিরুদ্ধেও যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।
এর আগে র‌্যাব মহাপরিচালক হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ, বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।
এসময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদর দফতরের এডিজি (এডমিন) মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন, টুঙ্গিপাড়ার ইউএনও নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভ‚মি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন