মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ রোধে আইনশৃক্ষলা বাহিনী একযোগে কাজ করছে- র‌্যাব মহাপরিচালক

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৩:২১ পিএম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, ধর্ষণের ঘটনা সংগঠিত হয়েছে, কিন্তু আসামীদের গ্রেফতার করা হয়নি এমন ঘটনা আমরা পাইনি। ধর্ষকের বিরুদ্ধে যে সকল আইনগত ব্যবস্থা গ্রহন করা দরকার আমরা তাদের বিরুদ্ধে সেই ব্যবস্থা নিয়েছি। ধর্ষণ রোধে আইন শৃঙ্খলা বাহিনীর র‌্যাব, পুলিশ ও প্রশাসন সকলেই আমরা একযোগে কাজ করছি। বিভিন্ন সময়ে নানা ধরনের অপরাধ বাড়ে। তাই অপরাধ বাড়লেই যথাযথ ব্যবস্থা নেয়া হবে। ধর্ষণকারীরা কেউই ছাড় পাবে না।

আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে যেসব আইনগত ব্যবস্থা গ্রহন করা দরকার সেগুলো করা হবে। এটি একটি সমসাময়িক প্রক্রিয়া। সরকার আইন পরিপন্থি যেকোন কাজের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিশ্চিত করে। তাই তাদের বিরুদ্ধে ও যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

এরআগে র‌্যাব মহাপরিচালক হেলিকাপ্টার যোগে টুঙ্গিপাড়া পৌছে জাতি পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ, বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করেন।

এসময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান ( র‌্যাব ) সদর দফতরের এডিজি এডমিন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন, টুঙ্গিপাড়ার ইউএনও নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন