শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কলমাকান্দায় নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর গরু ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৯, ১১:৪৩ এএম

দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর গরু ব্যবসায়ী মোশাররফ হোসেনের (৩৫) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮টার দিকে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাচগাঁও বাজারে মহিষখোলা নদীর গাড়ীঘাট (মরা ছড়া) এলাকায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার রংছাতী ইউনিয়নের তেরতোপা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে গরু ব্যবসায়ী মোশারফ হোসেন পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার ধাতিয়া বাজারে (এসপি বাজার) ব্যবসার কাজ শেষে সন্ধ্যায় কাঠের ট্রলার যোগে বাড়ী রওনা হয়। ট্রলারটি মহিষখোলা নদীর গাড়ীঘাট এলাকায় পৌঁছালে অপরদিক থেকে স্টিলবডির ট্রলারের সংঘর্ষ হয়। এতে ট্রলারের আরোহীরা ছিটকে নদীর পানিতে পড়ে যায়। ট্রলারের সকল আরোহী সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হলেও মোশাররফ পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে রাতেই কলমাকান্দা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। কিন্তু পর্যাপ্ত আলোর ব্যবস্থা না থাকায় নিখোঁজ মোশাররফকে উদ্ধার তৎপরতা ব্যহত হয়। সকাল ৮টার দিকে পুলিশ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মোশররফ ভাসমান মৃতদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন