ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যুব সমাজকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত রাখতে খেলাধুলার সুযোগ আরও বৃদ্ধি করা হবে -যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৯, ৬:৫৮ পিএম

যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ এবং মাদক ও জঙ্গীবাদ থেকে দূরে রাখতে সারা দেশে খেলাধুলার সুযোগ আরও বৃদ্ধি করা হবে। এ লক্ষ্যে এক হাজার স্টেডিয়াম নির্মাণ করা হবে।
বৃহস্পতিবার বিকেলে মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একাব্বর হোসেন এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জহিদ আহ্সান রাসেল এ কথা বলেছেন। তিনি আরও বলেন, আগামী বছরের শুরুতেই আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এছাড়া মুজিব বর্ষ উপলক্ষে বিশ্বের সেরা ক্লাবদের মধ্যে বার্সেলোনা ও আর্সেনাল ফুটবল টিম বাংলাদেশে এনে ফুটবল খেলার আয়োজন করা হবে।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এসয়ম টাঙ্গাইল সদর আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, ঘাটাইল আসনের এমপি মো. আতাউর রহমান খান, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলায় বাঙ্গল্লা কল্যাণ সমিতি ২-০ গোলে সাফর্তা জনকল্যাণ সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথিসহ অন্য অতিথিরা বিজয়ী দলের হাতে গোল্ডকাপ ট্রফি ও এক লাখ টাকার প্রাইসমানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইসমানি তুলে দেন। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
অবাক ১০ অক্টোবর, ২০১৯, ৮:৩২ পিএম says : 0
বড় দুর্নীতিবাজ
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন