ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কালি মাখানো হলো ভারতের কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৫:৫৪ পিএম

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের পর এ বার কালি মাখানোর শিকার হলেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে। পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আজ মঙ্গলবার ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে গেলে অশ্বিনীর জ্যাকেটের পিছনে ও গাড়িতে কালি ছেটানো হয়।

বহু দিন ধরে পটনা শহর ও লাগোয়া এলাকাগুলি জলমগ্ন হয়ে থাকায় ডেঙ্গুর প্রকোপ দেখা দিয়েছে। বন্যায় শতাধিক মানুষের মৃত্যুর পর পাটনায় গত পাঁচ দিনে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন দেড় হাজারেরও বেশি মানুষ। এ দিন মন্ত্রীর জ্যাকেট ও গাড়িতে কালি ছিটনোর ঘটনায় জড়িত রয়েছেন প্রাক্তন বিধায়ক পাপ্পু যাদবের দল ‘জন অধিকার পার্টি’র সমর্থকরা। আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী চৌবে এই ঘটনাকে ‘জনগণ ও গণতন্ত্র’-এর উপর আঘাত বলে নিন্দা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ঘটনার পরেই হাসপাতাল ছেড়ে বেরিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী। তার হলুদ রংয়ের জ্যাকেটের পিছন দিক ও গাড়ির উপর কালির ছিটা দেখা যাচ্ছে। গাড়িতে ওঠার সময় কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘সাংবাদিক ও সাধারণ মানুষের গায়েও কালি ছেটানো হয়েছে। তারই কিছুটা পড়েছে আমার উপরে। এটা জনগণ ও গণতন্ত্রের উপর আঘাত। এর পিছনে রয়েছে সেই অপরাধীরা যারা এখন রাজনীতিক হয়ে উঠতে চাইছে।’

২০১৬-য় দিল্লির একটি স্টেডিয়ামে দলেরই এক বিক্ষুব্ধ কর্মী কালি ছেটান আম আদমি পার্টি নেতা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের গায়ে। তার পর ওই বছরেই রাজস্থানে কেজরীওয়ালের গায়ে ফের কালি ছিটনোর ঘটনা ঘটে। সূত্র: এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন