বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কেন্দুয়ায় কন্যা সন্তানের মা হয়েছেন এক অজ্ঞাতনামা পাগলী

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৬:০৪ পিএম

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় কন্যা সন্তানের মা হয়েছে এক অজ্ঞাতনামা পাগলী (১৮)। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের ফেরির মোড় এলাকায়। কন্যা সন্তান জন্মদানকারী পাগলী ভাল ভাবে কথা বলতে পারে না। কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান শিশুটির নাম রাখলেন ‘জয়ীতা’ এবং উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে মা ও শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের ফেরিরমোড় এলাকার জাহিদ হাসান জনির মনোহারি দোকানে এসে পানি খেতে চায় অজ্ঞাত পাগলী। পানি খাওয়ার পর পাগলী চলে যাওয়ার কিছুদুর যেতেই তার পেটে প্রচন্ড ব্যাথা অনুভুত হয়। তার গায়ে একটি ওড়না ছাড়া কিছুই ছিলনা। এর কিছুক্ষণ পর সে একটি ফুটফুটে কন্যা সন্তান প্রসব করেন।

ওই এলাকার দোকানদান জাহিদ হাসান জনি জানায়, এ ঘটনাটি দেখার পর আমার মাকে ডাক দেই পাগলীকে সাহায্য করার জন্য। তখন মা আসমা খাতুন এসে তাকে সাহায্য করে এবং শিশুটিকে সেবা শুশ্রæষা করতে থাকে এবং প্রায় ঘন্টা খানেক পরে আমার বড় ভাই পাগলী ও শিশুটিকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে শিশু ও মা সুস্থ্য রয়েছে। শিশুটির নাম জয়ীতা রাখা হয়েছে। কোন সমস্যা না হয় সেদিকে খেয়াল রেখে উন্নত চিকিৎসার জন্য মা ও শিশুটিকে বুধবার দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে পাগলী এই এলাকার বাসিন্দা নয়। অন্য কোন এলাকা থেকে এসেছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন