শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এই সরকার অত্যন্ত দুর্বল সরকার: মেজর হাফিজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৭:০১ পিএম

বিএনপির কর্মীরা সাহসী, নেতারা দুর্বল। তাদের কেউ কেউ এত পয়সা বানিয়েছেন যে, রাজপথে রোদ লাগাতে ইচ্ছে করে না।’- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

আজ বুধবার ২৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

‘দেশবিরোধী চুক্তি বাতিল, আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি, ভোলার ঘটনার দ্রুতবিচার ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি’তে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘বাংলাদেশ থেকে ভারতের আর কী নেওয়ার আছে? সে বিষয়ে তাদের একটি কমিশন গঠন করা বাকি মাত্র। এখন তাদের কমিশন বসাতে হবে, বাংলাদেশ থেকে নেওয়ার মতো আর কী আছে? নদীর মাছ ও সাগরে মাছ তারা ধরে নিয়ে যায়। সুন্দরবন ছিল তা পুড়ে যাচ্ছে। তিতাস নদী বন্ধ করে তাদের গাড়ি-ঘোড়া চলবে। সবকিছুই তারা নিয়ে নিচ্ছে। এই সরকার ভারতের পদলেহী একটা সরকার। আমরা সাহসী সরকার চাই, মধ্যরাতের সরকার চাই না।’

সরকারের সমালোচনা করে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘এই সরকার অত্যন্ত দুর্বল সরকার।’

বিএনপির নেতার্কমীদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা মাঠে নামুন, ইনশাল্লাহ সরকার বিদায় হয়ে যাবে। প্রধানমন্ত্রীর উদ্দেশে বলতে চাই, আপনি অনেক বড় মাপের এক নেতার কন্যা। কত সম্মান আপনার জন্য। দেশটাকে আর ধ্বংস করবেন না। আপনি দেশকে ভারতের কোনও করদরাজ্য হতে দেবেন না। আপনার বাবাও দেননি, আপনিও দেবেন না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘আমি বলবো, আপনি তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে পদত্যাগ করুন। জাতীয় সংসদ ভেঙে দিন।’ সব দলকে ফেয়ার একটা নির্বাচনের সুযোগ দেওয়ার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
দীনমজুর কহে ২৩ অক্টোবর, ২০১৯, ১০:৪২ পিএম says : 0
মরহুম মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাষানী আজিবন আন্দলন করেছেন । কখনো মসনদের জন্য নয়।এদেশের মা মাঠি মানুষের জন্য তার লড়াই ।তিনি বলতেন লড়াই ছাড়া মেহনতী জনতার মুক্তি নাই।আজকের রাজনিতি মসনদে আসিন থাকা আর মসনদে যাওয়ার জন্য।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন