বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানবতার শত্রুকে স্বাগত জানাতে পারে না বিএনপি মোদি প্রসঙ্গে মেজর হাফিজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মানবতার শত্রু আখ্যা দিয়ে তাকে বিএনপি স্বাগত জানাবে না বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। তিনি বলেন, মানবতার শত্রু নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে পারে না বিএনপি। কারণ নরেন্দ্র মোদি নিরপেক্ষ নন। ভারতে আজকে তার নেতৃত্বে মুসলমানদের ওপর হত্যাযজ্ঞ চলছে। সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করা হয়েছে। এর মূল হোতা হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই তিনি বাংলাদেশে আসলে বিএনপি তাকে স্বাগত জানাতে পারে না। 

গতকাল রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং অযৌক্তিকভাবে বিদ্যুৎ ও পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, শুধু বিএনপি চেয়ারপারসন নন, আজকে পুরো জাতি বন্দী। তার সাথে দেশের গণতন্ত্র, মানুষের অধিকারও বন্দি। এ থেকে মুক্তি পেতে হবে। বেগম জিয়া মুক্তি পেলে জাতি মুক্তি পাবে, গণতন্ত্র মুক্তি পাবে, মানুষ তাদের অধিকার ফিরে পাবে।
মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীবিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার ও কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন