ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নাটরের এমপি শিমুল ক্যাসিনো গুরু সম্রাটের পার্টনার দাবি বিএনপি নেতা দুলুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৮:০৮ পিএম

‘নাটোর সদরের এমপি শফিকুল ইসলাম শিমুল সন্ত্রাসীদের গডফাদার। তিনি নাটোরকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত করেছেন। এমপি শিমুল সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর সঙ্গে সম্পৃক্ত। এসব কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকার অপরাধে তিনি অবিলম্বে এমপি শিমুলকে গ্রেফতারের দাবি জানান।’- বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেছেন।

শনিবার সকালে সন্ত্রাসী হামলায় আহত নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

২২ অক্টোবর দুপরে নাটোর আদালতে হাজিরা দিয়ে বের হওয়ার পর বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর অতর্কিত হামলা করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। হাতুড়ি, লোহার রড এবং বাঁশের লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটানো হয়। এতে বাচ্চুর হাত ও পা ভেঙে যায়।

বিএনপি নেতা দুলু বলেন, এমপি শিমুল পরিবহনসহ বিভিন্ন সেক্টরে চাঁদাবাজি করে অঢেল টাকার মালিক হয়েছেন। এছাড়া তিনি ক্যাসিনো গুরু সম্রাটের পার্টনার। ক্যাসিনো থেকেও এমপি শিমুল মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন। আর চাঁদাবাজি ও ক্যাসিনোর টাকা দিয়ে তিনি অস্ত্র কিনছেন। এসব অস্ত্র এমপি শিমুল তার ক্যাডারদের সরবরাহ করেছেন। শিমুলের ক্যাডাররা এসব অস্ত্র বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার কাজে ব্যবহার করছেন।

দুলু বলেন, সারা দেশে যখন দুর্নীতি এবং সন্ত্রাসের বিরুদ্ধে সাড়াশি অভিযান চলছে, তখন এমপি শিমুল সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। তার মদদে বিএনপি নেতা বাচ্চুর ওপর হামলা চালানো হয়েছে। এ সরকারের আমলে নাটোরে শিমুলের নির্দেশে ৩৫ জন বিএনপি নেতাকর্মী খুন হয়েছেন। এসব হত্যাকাণ্ডে জড়িত থাকার অপরাধে অবিলম্বে তার গ্রেফতারের দাবি জানাচ্ছি।

দুলু বলেন, আমি একজন সাবেক এমপি এবং মন্ত্রী। আমার বাড়িতেও শিমুলের ক্যাডাররা একাধিকবার হামলা চালিয়েছে। সরকার সাবেক একজন এমপি ও মন্ত্রীর নিরাপত্তা বিধানে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এ ধরনের অবস্থা অব্যাহত থাকলে সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন