শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পেঁয়াজের বাজার শতভাগ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়: বাণিজ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৬:৪৮ পিএম

‘কিছু অসাধু ব্যবসায়ী পেঁয়াজের বেশি দাম নিচ্ছেন। তবে সরকার বাজার নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এবারের পরিস্থিতি থেকে শিক্ষা নিয়ে আমদানি নির্ভর না থেকে আত্মনির্ভরশীল হতে হবে।’- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে লেদারটেক বাংলাদেশের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পেঁয়াজের বাড়তি দামের বোঝা ভোক্তাদের আরও কিছু দিন বইতে হবে। পেঁয়াজের বাজার শতভাগ নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মজদুর জনতা ৩১ অক্টোবর, ২০১৯, ৭:৩৯ পিএম says : 0
পেয়াঁজের বাজার লাগামহীন পাগলা ঘোড়ার মতছুটছে।আজ ১৩০টাকা করে কিনেছি।যদি সরকারের নিয়মতান্ত্রিক খবরদারী না থাকে তবে তা বেড়েই চলবে।আশা করি খবর দারী রাখুন।যা কিছু আপনাদের কে ই করতে হবে। বাজারদর বাড়ার প্রতিবাদে তো কেউপ্রতিবাদ করবেননা।ভোটের জন্য যা নয় তা......।বাজার দর বাড়লে.....হ্যা হ্যা.....।
Total Reply(0)
ahammad ১ নভেম্বর, ২০১৯, ১:৪০ এএম says : 0
যদি বাজার নিয়ন্ত্রন করনে না পারেন,ব্যার্থতার দ্বায় স্নিকার করে খ্খমতা ছেড়ে দিন। বাজার মনিটরিং করার জন্য সেনা বাহিনী নামিয়ে দিন, ১/২ দিনের মধ্যে পেয়াজের বাজার নিয়ন্ত্রনে চলে আসবে। পাচায় লাথি আর বেতের বাডী পড়লে সবই ঠিক হয়ে যাবে।অনাকাঙ্খিত হলে ও সত্য, এইটা আমাদের জাতীয় দোষ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন