শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া আওয়ামীলীগ কর্মিকে কুপিয়ে হত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৬:৫৫ পিএম

বৃহস্পতিবার সকালে বগুড়ায় আব্দুর রহিম (৩৪) নামের এক আওয়ামী লীগ কর্মী ও হ্যাচারী ব্যবসায়ীকে উপর্যূপরি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । বগুড়া সদরের অদ্দিরগোলা বাজার এলাকায় বহু লোকজনের সামনেই এই হত্যাকান্ড সংঘটিত হয়।
নিহত আব্দুর রহিম বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নের জিগাতলা চকঝপু দক্ষিণপাড়া এলাকার মোজাহার আলীর পুত্র ।
সে ২০১৬ সালে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসরাইল হক সরদারকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামি ছিল বলে জানিয়েছে এরাকার মানুষ। ওই ঘটনার জেরেই প্রতিপক্ষ তাকে হত্যা করা হয় বলে পুলিমের ধারণা ।
প্রত্যক্ষদর্মরিা জানায় বৃহস্পতিবার সকাল আনুমানিক সোয়া ১০ টার দিকে আব্দুর রহিম তার মোটর বাইকযোগে উদ্দিরখোলা বাজারে এলে তার উপর হামলা চালানো হয় । তিনি তার মোটর বাইক নিয়ে ঘটনাস্থলে গেলে বাজারের বাজারের পূর্বদিকে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে ঘিরে ফেলে শত শত মানুষের সামনেই কোপাতে থাকে । এতে সে মোটর সাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়ে। এক পর্যায়ে তার পেটে ছোরা ঢুকিয়ে দিয়ে তার একটি হাত ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয় । পরে তার মৃত্যু নিশ্চিত করতে মাথা ও গলার পেছন থেকেও কোপায় সন্ত্রাসীরা । তার মৃত্যু নিশ্চিত হবার পর হত্যাকারী বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে। এতে এলাকায় তীব্র আতংক ছড়িয়ে পড়ে । ভীত লোকজন সেখান থেকে দৌড়ে পালাতে থাকে । ব্যবসায়ীরা তাদের ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ করে সটকে পড়ে।
ফলে রক্তাক্ত অবস্থায় আব্দুর রহিম দীর্ঘ সময় রাস্তায় উপর পড়ে থাকলেও তাকে উদ্ধারে কোন প্রকার আগ্রহ দেখায়নি কেউ । ঘটনার প্রায় ঘন্টা খানেক পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায় ।
এদিকে ঘটনার খবর পেয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের সনাতন চক্রবর্তী এবং সদর থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক ) এসএম বদ্দিউজ্জামান ও স্থানীয় নারুলী ফাঁড়ী পুলিশের ইন্সপেক্টরজামিরুল ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ কর্মকর্তারা জানান, হত্যাকারীদের শনাক্ত করে তাদের গ্রেফতার করার প্রক্রিয়া চলছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন