বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

রাজনীতি

ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের বিবৃতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৯, ৩:৩৭ পিএম

আদালতে হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে বিএনপি তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালকে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকেরা। মঙ্গলবার (২৬ নভেম্বর) এক বিবৃতিতে শামসুজ্জামান দুদু, ড. আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান, এ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, নাজিম উদ্দিন আলম, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, হাবিব উন নবী খান সোহেল, এ বি এম মোশাররফ হোসেন, শফিউল বারী বাবু, সুলতান সালাহউদ্দিন টুকু, আমিরুল ইসলাম খান আলীম, আব্দুল কাদির ভুইয়া জুয়েল, হাবিবুর রশীদ হাবিব, রাজিব আহসান এবং আকরামুল হাসান জানান মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় হেলালকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ছাত্রদলের সাবেক এই নেতৃবৃন্দ বলেন, হেলালের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারের প্রেরণের ঘটনাকে দেশের বিচার ব্যবস্থার ওপর বর্তমান অবৈধ সরকারের নগ্ন হস্তক্ষেপ। সরকার নিজেদের গদি জোর করে ধরে রাখতে বিএনপি নেতৃবৃন্দকে গ্রেফতারে বেপরোয়া হয়ে উঠেছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে এভাবে গ্রেফতার ও নির্যাতন চালিয়ে আন্দোলন-সংগ্রামকে দমন করতে পারবে না। বরং সরকারের এধরণের উন্মত্ত আচরণে বিএনপি নেতাকর্মীরা হতাশ না হয়ে বরং আরও বেশী বলীয়ান হয়ে জনগণকে সাথে নিয়ে মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ।

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল এর জামিন আবেদন নামঞ্জুরের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন