শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঢাকা থেকে কক্সবাজারে ইউএস-বাংলার প্রতিদিন ৬টি ফ্লাইট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

বাংলাদেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স, আগামী ১০ ডিসেম্বর থেকে কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালনার সিদ্বান্ত নিয়েছে। বর্তমানে ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন ৪টি ফ্লাইট পরিচালনা করছে। যাত্রী সাধারনের অতিরিক্ত চাহিদার কারনে ১০ ডিসেম্বর থেকে প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট বৃদ্ধি করে মোট ৬টি ফ্লাইট পরিচালিত হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে, যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।
প্রতিদিন সকাল ৮টা, ৯টা৪০মিনিট, ১১টা, দুপুর ১২টা, ১২টা৪৫মিনিট ও ৩টায় ঢাকা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা৩০মিনিট, ১১টা১০মিনিট, দুপুর ১২টা৩০মিনিট, ১টা৩০মিনিট, ২টা১৫মিনিট ও বিকাল ৪টা ৩০মিনিটে ফ্লাইট চলাচল করছে।
বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট এগারোটি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। কক্সবাজার ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।
বিস্তারিত তথ্য জানার জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন