শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শাহরাস্তিতে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৮:৫২ পিএম

চাঁদপুরের শাহরাস্তিতে মো: রফিকুল ইসলাম (৪৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ১জনকে আটক করেছে। মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত রফিক ওই গ্রামের মৃত আশু মিয়ার ছেলে। আটক যুবক রাশেদ আহমেদ প্রকাশ কালু মিয়া একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানান, দুপুরে জেএসসি পরীক্ষার ফলাফল দেখতে কয়েকজন অভিভাবক চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ে যায়, সেখানে ফলাফল দিতে দেরী হওয়ায় তারা স্কুলের সামনের দোকানে চা খেতে যায়। সে সময় দোকানে জুনিয়র একটি গ্রুপ বসে থাকায় তাদেরকে দোকান থেকে বের হতে বলে সিনিয়ররা। তারা বের না হলে তাদেরকে চড়-থাপ্পার মেরে দোকান থেকে বের করে দেয়া হয়।

এ নিয়ে বিকেলে শালিস হওয়ার কথা ছিল। শালিস না হওয়ায় আটক রাশেদ আহমেদ প্রকাশ কালু মিয়াসহ কয়েকজন পাশবর্তী বাড়ীতে হানা দেয়। এ সময় বাড়ীতে রফিককে পেয়ে তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। হাসপাতালে নেয়ার পথে রফিক মারা যায়।

ওসি শাহআলম আরো জানান, এ ঘটনায় রাশেদ আহমেদ প্রকাশ কালু মিয়াকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপারসহ আমরা উপস্থিত রয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন