শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে নবজাতককে রাস্তায় ফেলে গেল পাষণ্ড মা

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ৭:৩২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে ফুটফুটে নবজাতক পাওয়া গেল রাস্তার পাশে। সমাজে মুখ দেখানো লজ্জায় পাপিষ্ঠ বাবা-মা নবজাতককে ফেলে গেলেও তার ঠাঁই হল অন্য মায়ের কোলে। শনিবার সকালে উপজেলার পিংনা দক্ষিণপাড়া জামে মসজিদের সামনে তারাকান্দি-ভুয়াপুর সড়কে ছেলে নবজাতকটি পাওয়া যায়। বর্তমানে নবজাতকটি পিংনা গ্রামের হাজি আবুল হোসেনের পুত্রবধূ পূর্ণিমা বেগমের কাছে রয়েছে।

হাজি আবুল হোসেন জানান, শনিবার সকালে ফজর নামাজ শেষে মুসুল্লিরা বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তার পাশে একটি গর্তে বাচ্চা কাঁদতে দেখেন। পরে নবজাতক ছেলেটি অন্য মুসুল্লিদের পরামর্শে নিজবাড়িতে নিয়ে যান।

তিনি আরো জানান, তার ছেলে আব্দুল জলিল-পূর্ণিমা দম্পতির ঘরে সাত বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তাদের আর সন্তান হচ্ছে না। তাই ছেলে নবজাতকটি পেয়ে তারা সন্তান হিসেবে লালন-পালনের সিদ্ধান্ত নেন।

পূর্ণিমা বেগম বলেন, ছেলেটি পেয়ে আমরা খুশি। ওর মা ওকে সন্তানের স্বীকৃতি না দিলেও আমরা মানুষের মতো মানুষ করবো। এদিকে ছেলেটির নাম আব্দুল্লাহ বিন ওয়াহিদ আলিফ রাখা হয়েছে বলেও তিনি জানান।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে ইনচার্জ ইন্সপেক্টর মোহব্বত কবীর বলেন, বিষয়টি শুনেছি, তবে কারো কোনো অভিযোগ নেই। ছবি: সরিষাবাড়ীতে রাস্তার পার্শ্বে গর্ত থেকে উদ্ধারকৃত নবজাতক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন