সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় সউদী প্রবাসীর স্ত্রী ও শিশু পুত্র খুন

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ১০:৫৭ এএম | আপডেট : ১:৪৫ পিএম, ৯ জানুয়ারি, ২০২০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা সদরের উত্তর কাউন্নাড়া এলাকার সৌদি প্রবাসীর স্ত্রী পারভিন আক্তার (২৬) ও তার শিশু পুত্র নূর হো‌সেনকে (৫) হত্যা করা হ‌য়ে‌ছে।
নিহত পার‌ভিন উত্তর কাউন্নাড়া এলাকার আ: রহমান কারীর পুত্র মজনুর স্ত্রী, ও নূর হো‌সেন তার পুত্র।
বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) দুপু‌রে উত্তর কাউন্নাড়া এলাকার প্রবা‌সি মজনুর দোতালা বাসার এক‌টি কক্ষ থে‌কে পুলিশ নিহত মা ও ছেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরন ক‌রে‌ছে।
এ ঘটনায় নিহ‌তের শ্বশুর, শ্বাশু‌রি দেবরসহ বা‌ড়ি সকল‌কে জিজ্ঞাসাবা‌দের জন্য থানায় নি‌য়ে গে‌ছে পু‌লিশ।
জানা গে‌ছে, ‌সৌ‌দি প্রবা‌সি মজনুর স্ত্রী তার ছোট ছে‌লে‌কে নি‌য়ে শ্বশুর বা‌ড়ির দোতালা বা‌ড়ির এক‌টি রু‌মে থাক‌তো। আর দোতালার অন্য রুম গু‌লো মজনুর বাবা মা ও ভাই থাক‌তো। বুধবার রা‌তের কোন এক সময় পার‌ভিন ও তার পুত্র‌কে হত্যা ক‌রে দুবৃত্তরা। প‌রে বৃহস্প্র‌তিবার সকা‌লে রু‌মে ভিতর খা‌টে রক্তাক্ত লাশ দে‌খতে পায় তার শ্বশুর বা‌ড়ির লোকজন।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান মিঞা বলেন, বুধবার রাতে কোনো এক সময় পারভিন ও নূর হো‌সেনকে হত্যা করা হয়। প‌রে বৃহস্প্র‌তিবার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়। নিহত‌দের শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সাটু‌রিয়া থানায় হত্যা মামলা দা‌য়ে‌রের প্র‌ক্রিয়া চল‌ছে। হত্যার তথ্য উদ্ধা‌রে নিহ‌তের শ্বশুর বা‌ড়ির সকল‌কে আটক ক‌রে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন