ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কুমিল্লায় যুবলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লায় জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহবায়ক খায়রুল আলম সাধন দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাধন (৫০) মুরাদনগর উপজেলার ভুবনঘর গ্রামের মৃত সুলতান মাহমুদের ছেলে। আওয়ামী লীগের রাজনীতি করলেও মুরাদনগরের রাজনৈতিক অঙ্গণে সাধন দলমত নির্বিশেষে সকলের পছন্দের মানুষ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, খাইরুল আলম সাধন বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রী এলাকার নিজ বাসা থেকে দুই লাখ টাকা নিয়ে মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেন। বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এ সময় পুলিশ লাশ উদ্ধার করে তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে সাধনের পরিচয় সনাক্ত করে। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী সাধনের লাশের কাছে ভিড় জমায়। পুলিশের ধারনা অন্য কোন স্থানে তাকে হত্যার পর সেখানে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম বলেন, খায়রুল আলম সাধনের বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে, কি কারণে কোন জায়গায় তাকে খুন করা হয়েছে সে বিষয়ে অনুসন্ধান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন