শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২০, ১২:৩২ পিএম

চাঁদপুর শহরের আহমেদ প্লাজার ৩য় তলার বাসা থেকে তাছলিমা আক্তার (২৮) নামে এক গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ জানুয়ারি মঙ্গলবার রাতে ওই মার্কেটের মালিক জাবেদ আহমেদের বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। গলায় ওড়না দিয়ে তাছলিমা আত্মহত্যা করেছে বলে গৃহকত্রী ও তার স্বজনরা জানায়
গৃহকর্তা জানান, তাছলিমার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। সে ছিল স্বামী পরিত্যক্তা। তার স্বামী ছিলেন জেলার মতলব দক্ষিণ নায়েরগাঁওয়ের জনৈক নাছির। সে দীর্ঘ এগারো বছর ধরে জাবেদ আহমেদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিল। ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টা সময় তাছলিমা তার থাকার রুমের দরজা না খোলায় বাড়ির সদস্যদের সন্দেহ হয়। পরে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া জানান, উদ্ধারকৃত লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। পোস্টমর্টেম রিপোর্ট আসা না পর্যন্ত এটি আত্মহত্যা না হত্যাকান্ড তা এখনি বলা সম্ভব না।

ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, ঘটনাটি ঘটেছে একটি মার্কেটের আবাসিক বাসার ৩য় তলায়। আমরা এখন পর্যন্ত লাশের সাথে থাকা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন