বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে যুবককে পিটিয়ে খুন

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামে মো. আবুল বশার (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত রোববার দুপুরে পিটিয়ে আহত করার পর রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আবুল বশার ওই গ্রামের খালেক মাতব্বরের ছেলে। তিনি ঢাকার একটি লোহার কারখানায় গ্যাস মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নাজিরপুর গ্রামের আবুল বশারের ছেলে নাবিলের (৭) সাথে শিশু শ্রেণিতে পড়াশোনা করে একই গ্রামের চান মিয়ার ছেলে রবিউল (৭)। তারা দুই জনেই গত শনিবার স্কুল পালায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রোববার দুপুরে রবিউলের বাবা চান মিয়া ও বড় ভাই সাব্বির (১৮) নাবিলের বাবা বশারের ওপর লাঠি সোটা নিয়ে হামলা চায়। এ সময় বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে বশারকে সড়কের ওপর ফেলে রাখে।

পড়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখাকে বশারের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে বশার মারা যায়। বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন