বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিল গেটস কন্যা মুসলিম যুবকের প্রেমে মজেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৫৮ পিএম

মধ্যপাচ্যের দেশ মিশরের এক মুসলিম ঘোড়সওয়ারের প্রেমে মজেছেন বিশ্বের সবথেকে ধনী ব্যক্তি বিল গেটসের মেয়ে জেনিফার গেটস। ২৩ বছর বয়সী এই তরুণী সম্প্রতি তার ইনস্টাগ্রামে আপলোড করেছেন নিজেদের অনেকগুলো ছবি। নায়েল নাসার নামের ওই মুসলিম যুবকের সঙ্গে নিজের বাগদানও সম্পন্ন করে ফেলেছেন জেনিফার গেটস। বৃহস্পতিবার ইনস্টাগ্রামেই বিষয়টি জানিয়ে পোস্ট করেন তিনি।

ওই পোস্টে তিনি নায়েলকে উদ্দেশ্য করে লিখেন, আমি আমার জীবনের বাকি অংশ তোমার সঙ্গেই কাটাতে চাই। একসঙ্গে বড় হতে চাই, ভালোবাসতে চাই আর হাসতে চাই। এরপর সেখানে বেশ কয়েকটি ছবি জুড়ে দেন জেনিফার। নাসার নিজেও তার ইনস্টাগ্রামে এই পোস্ট শেয়ার করেন।

তাতে ক্যাপশন জুড়ে দেন, শি সেইড ইয়েস!! অর্থাৎ, জেনিফার প্রস্তাবে রাজি হয়েছে। নাসার বলেন, আমি নিজেকে এখন পৃথিবীর সবথেকে সুখি মানুষ মনে করি। জেনিফার তুমি আমার জীবনের সবটুকু।

বিল গেটস ও মেলিন্ডা গেটসও এ সংবাদে আনন্দ প্রকাশ করেছেন। জেনিফার ও নাসার স্টানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় একে অপরের প্রেমে পড়েন। নাসারের জন্ম মিশরে হলেও তিনি বড় হয়েছেন কুয়েতে। অপরদিকে বিল গেটস বিয়ে করেন ১৯৯৪ সালে। তার রয়েছে জেনিফারসহ তিন ছেলেমেয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন