রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাসপোর্ট-ভিসা ছাড়াই প্রেমের টানে বাংলাদেশে চলে এল কিশোরী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১০:১৫ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়, সেই সূত্রেই গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরে সেই প্রেমের টানেই পাসপোর্ট-ভিসা ছাড়া বাংলাদেশে চলে এসেছে এক কিশোরী (১৬)। এ ঘটনায় তন্ময় রাজবংশী (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, ওই কিশোরীকে পাসপোর্ট-ভিসা ছাড়া বাংলাদেশে আনার দায়ে শুক্রবার (২৬ আগস্ট) রাত ১১টার দিকে তন্ময়কে গ্রেফতার করে ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ। গ্রেফতার যুবক বোয়ালমারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গুনবহা মহল্লার শ্যামল রাজবংশীর ছেলে। তিনি পেশায় একজন মৎস্য ব্যবসায়ী।

পুলিশ সূত্রে জানা যায়, ফেসবুকে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। ভারতের নদীয়া জেলার শান্তিপুর থানার ফুলিয়াপাড়া এলাকার ওই কিশোরী শুক্রবার যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে বিকেল ৪টার দিকে বোয়ালমারীতে আসেন। পরে তন্ময় তাকে নিজের বাড়িতে না নিয়ে একই উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে তার দুলাভাই গোপাল রাজবংশীর বাড়িতে নিয়ে যান। শুক্রবার রাত ১১টার দিকে বোয়ালমারী থানা পুলিশ খবর পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করে এবং তন্ময়কে আটক করে থানায় নিয়ে যায়।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, মেয়েটির বয়স কম। তার নিজের সিদ্ধান্ত নিজে নেওয়ার বয়স এখনো হয়নি। তাছাড়া এক দেশ (ভারত) থেকে অন্যদেশে আসার বৈধ কোনো কাজগপত্রও সে দেখাতে পারেনি।

ওসি আরও বলেন, মেয়েটির নিরাপত্তার স্বার্থে তাকে আদালতের জিম্মায় দেওয়া হয়েছে। তন্ময় রাজবংশীর প্ররোচনায় এ ঘটনা ঘটায় তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা জজ আদালতের বোয়ালমারী উপজেলার দায়িত্বপ্রাপ্ত সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) প্রাণকৃষ্ণ মন্ডল বলেন, ওই যুবক ও কিশোরীকে জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক শফিকুল ইসলামের আদালতে হাজির করা হয়। বিচারক তন্ময় রাজবংশীকে কারাগারে প্রেরণ ও ওই কিশোরীকে শহরের টেপাখোলা মহল্লার সমাজসেবা অধিদফতরের মহিলা ও শিশু কিশোরী নিরাপদ হেফাজতিদের আবাসনে (সেফহোম) পাঠানোর নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন