শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রবেশপত্রে ভুল এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

প্রবেশ পত্রের ভুলের কারণে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে তৃষ্ণা রানী নামের এক এসএসসি পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকরা দোলাপাড়া গ্রামে। সে ওই গ্রামের দুলাল রায়ের মেয়ে।
তৃষ্ণা রানী মাহিগজ্ঞ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু তার প্রবেশপত্রে বানিজ্য বিভাগের জায়গায় ভুল করে মানবিক বিভাগ হয়। এই অভিমানে গতকাল রোববার দুপুরে সে তার শয়ন ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তৃষ্ণা রানীর কাকী অলিনদিতা রানী জানান, প্রবেশপত্রে বাণিজ্য বিভাগের জায়গায় মানবিক বিভাগ হওয়ায় সে স্কুলের বিদায় অনুষ্ঠান থেকে এসে সকলের অগোচরে তার নিজ শয়নঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
মাহিগজ্ঞ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, ২৮ জানুয়ারী বিকাল বেলা প্রবেশপত্র বিদ্যালয়ে আসে। সকল পরীক্ষার্থী প্রবেশপত্র নিয়ে গেলেও তৃষ্ণা রানী প্রবেশপত্র নিতে আসেনি। রবিবার বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। সে অনুষ্ঠান শেষে প্রবেশপত্র গ্রহন করে জানায় তার বিভাগ ভুল এসেছে। আমি তাকে সান্তনা দিয়ে বলি তুমি পরীক্ষায় অংশগ্রহন করো আমরা বিভাগ পরিবর্তনের চেষ্টা করবো। কিন্তু বাড়ীতে যাওয়ার পরেই সে আত্মহত্যা করে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাকেরিনা বেগম পরীক্ষার্থীর মৃত্যুর বিষয়টি জেনেছেন উল্লেখ করে বলেন প্রবেশপত্রটি আগে দিলে অনাকাক্ষিত ঘটনাটি ঘটতো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন