বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রেমে রাজি না হওয়ায় প্রবেশপত্র ছিনিয়ে নেয়

কমলনগর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ল²ীপুরের কমলনগরে তানজিনা অক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থীর প্রবেশপত্র ছিনিয়ে নিয়ে যায় বখাটেরা। ঘটনাটি প্রকাশ করলে এসিড দিয়ে ঝলসে দেয়ার হুমকি দেয়ায় ওই পরীক্ষার্থী অজ্ঞান হয়ে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার আইয়ুবনগর এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকার সেকান্তর মিয়ার মেয়ে ও হাজিরহাট মিল্লাত একাডেমির ছাত্রী তানজিনা আক্তারকে তারই সহপাঠি একই ইউনিয়নের হাজিরহাট এলাকার ইরাকি মমিনের বাড়ির কামালের ছেলে নাইমুল ইসলাম দীর্ঘদিন থেকে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। এতে মেয়ের সাড়া না পেয়ে সে ক্ষিপ্ত হয়ে যায়। পরে বৃহস্পতিবার সকালে ইংরেজি প্রথমপত্র পরীক্ষা দেয়ার জন্য তানজিনা বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে দুই/তিন জন বখাটে তার গতিরোধ করে প্রবেশপত্র ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলে দেয় এবং এ ঘটনা প্রকাশ কললে এসিড দিয়ে ঝলসে দেয়ার হুমকি দিয়ে পালিয়ে যায় তারা। পরে সে দ্রæত পরীক্ষা কেন্দ্রে এসে অজ্ঞান হয়ে পড়ে যায়। বিষয়টি স্কুল কর্তৃপক্ষ তার বাবা সেকান্তর মিয়াকে জানালে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।
পরীক্ষার্থীর বাবা সেকান্তর মিয়া জানান, তার সহপাঠি হাজিরহাট এলাকার কামালের ছেলে নাইম তাকে প্রায় ডিস্টার্ব করতো। এতে সে ক্ষিপ্ত হয়ে অন্য লোক দিয়ে তার মেয়ের এ সর্বনাশ করেছে।
হাজিরহাট মিল্লাত একাডেমি কেন্দ্রের হল সুপার একেএম জায়েদ বিল্লাহ জানান, তানজিনা পরীক্ষা কেন্দ্রে এসে তার প্রবেশপত্র ছিনিয়ে নেওয়ার বিষয়ে আমাদের জানালে আমরা ডুপ্লিকেট কপি নিয়ে আসতে বলি। পরে সে বাড়ি থেকে ডুপ্লিকেট কপি এনে পরীক্ষা দেয়া শুরু করে। এর মধ্যে হঠাৎ সে অজ্ঞান পড়ে যায়।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন জানান, পরীক্ষার্থীর প্রবেশপত্র না থাকলেও পরীক্ষা দেওয়ার সুযোগ ছিল। পরীক্ষার্থী অসুস্থ্য হওয়ায় সে পরীক্ষা দিতে পারেনি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন