রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়গঞ্জে প্রতিপক্ষের হামলা আনসার সদস্য নিহত

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিরাজগঞ্জের রায়গঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুল মতিন (৩৬) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় নারী-পুরুষসহ ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ ও বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে রায়গঞ্জ উপজেলার ধানঘরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিন ওই গ্রামের শাহজাহান আলীর ছেলে বগুড়া টিএমএসএস অফিসে আনসার ও ভিডিপি সদস্য হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন শহিদুল ইসলাম (৫০), আনিছুর রহমান (৪৬), আমিনুল ইসলাম (৪০), আবু হুমরি (২৫), বেলী খাতুন (২৬), আইয়ুব আলী (২৭), শাহারা খাতুন (৪০), হাসিনা খাতুন (৩০), সাইফুল ইসলাম (২৭), সামিদুল ইসলাম (২৫), লাভলু (২৬), এনামুল (৩২), আকলিমা খাতুন (২২), জয়নব খাতুন (২৪) ও সাবিনা (২৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, ধানঘরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ওসমান গণি (৫৫) ও শহিদুল ইসলাম গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে ৩২ শতক জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল সকালে ওসমান গংয়ের লোকজন ও ভাড়াটিয়া সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে মতিনের বাড়ীতে হামলা চালিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে। এ সময় সন্ত্রাসীদের শাবলের আঘাতে আনসার সদস্য মতিন মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মতিনকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওদিকে খবর পেয়ে রায়গঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করে থানায় নিয়ে আসে। রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ডান পাশে বুকে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন