বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বৃদ্ধের ঠাট্টার বদলায় খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঠাট্টা-বিদ্রুপের বদলা নিতেই মুক্তিযোদ্ধা নুরুল আজম চৌধুরীকে (৭২) নির্মমভাবে হত্যা করে যুবক শেখ সোহরাব হোসেন সাদিচ (২৬)। র‌্যাব-৭ চট্টগ্রামের একটি বিশেষ টিম রোববার রাতে রাউজান থানাধীন পথেরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে তার বাসা থেকে রক্তমাখা জামা কাপড় ও হত্যাকান্ডে ব্যবহৃত ৩৩ ইঞ্চি লম্বা ছোরা উদ্ধার করা হয়। তবে সামান্য ঘটনায় নির্মম এ খুন, স্বাভাবিক মনে করছেন না মামলার তদন্ত সংশ্লিষ্টরা। এর পেছনে অন্যকোন কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। গত শনিবার প্রকাশ্য দিবালোকে খোলা মাঠে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে নুরুল আজম চৌধুরীকে হত্যা করা হয়। র‌্যাব কর্মকর্তারা জানান, গ্রেফতারের পর ওই যুবক খুনের কথা স্বীকার করেছে। তার দাবি তাকে দেখেই ঠাট্টা-বিদ্রুপ করতেন সাবেক উপ-পুলিশ পরিদর্শক নুরুল আজম চৌধুরী।
আর এর বদলা নিতে গেল পাঁচ মাস ধরে তাকে খুনের পরিকল্পনা করে সাদিচ। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি এক হাজার টাকায় কিনে নেয়। খুনের পর তা পানিতে ধুয়ে ফের ওই কামারের দোকানে ফেরত দেয়া হয়। তার দেখানো মতে সেখান থেকে ছোরাটি উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব কর্মকর্তারা জানান, সাদিচ অত্যন্ত ঠান্ডা মাথায় খুনের পরিকল্পনা এবং তা বাস্তবায়ন করেছে। খুনের পর আলামত গোপন করতে পুকুরের পানিতে ছোরাটি ধুয়ে নেয় এবং তা কামারের কাছে ফেরত দেয়। তার তথ্যমতে, হত্যাকান্ডের সময় পরিহিত রক্তমাখা জামা কাপড় উরকিরচর ইউনিয়নের হারপাড়া গ্রামের সাদিচের ঘর থেকে উদ্ধার করা হয়। রক্তের দাগ মুছতে পরনের জামা-কাপড়ও ধুয়ে ফেলে সাদিচ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন