শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে মাসহ দুই সন্তানকে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৮ এএম

রাজধানীর দক্ষিণখান থানার কেসি স্কুলের পেছনে একটি বাড়ি থেকে মাসহ দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে লাশ তিনটির সন্ধান পাওয়া যায়। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশগুলো উদ্ধার করে। ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় জানা যায়নি।
দক্ষিণখান থানার এসআই মো. হযরত আলী জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিণখান থানার প্রেমবাগান রোডস্থ কেসি স্কুলের পেছনের একটি বাসায় তিনটি লাশের খবর পাওয়া যায়। পরে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। নিহতরা এক টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। তবে ওই কর্মকর্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, দুই সন্তান ও মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক করাণ জানা যাবে।
তিনি আরো জানান, বিষয়টি উত্তরা বিভাগের পুলিশ ও সিআইডি বিষয়টি খতিয়ে দেখছে।
ডিএমপির উত্তরা বিভাগের ডিসি নাবিদ কামাল শৈবাল জানান, নিহত নারীর বয়স আনুমানিক ৪২। উদ্ধার বাকি দুটি লাশের মধ্যে ১২ বছরের একটি ছেলে ও ৩ বছরের একটি মেয়ে শিশু রয়েছে।
দক্ষিণখান জোনের সহকারী কমিশনার এফএম ফয়সাল জানান, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে আরো দুই দিন আগে এ ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন