শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামে ছয় বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দুপুরে বাড়ির পাশের একটি বিদ্যালয় সংলগ্ন বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত হাচান হাওলাদার (১২) নামে এক কিশোরকে আটক করেছে। এ ব্যাপারে ওই শিশুর বাবা বাদী হয়ে রাতেই রাজাপুর থানায় মামলা দায়ের করেন। 

গতকাল দুপুরে আটক হাচানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। হাচান হাওলাদার গাজীপুরের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। বাবার মৃত্যুর পর থেকে হাচান উপজেলার নারিকেলবাড়িয়া এলাকার নানা বাড়িতেই থাকে। শিশুটি নাড়িকেলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশুটি বিদ্যালয় থাকা অবস্থায় বখাটে হাচান ফুল দেয়ার কথা বলে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হাচান পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার ও ধাওয়া করে হাচানকে আটক করে। খবর পেয়ে পুলিশ আসলে তাদের কাছে হাসানকে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন রাজাপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন