শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্ত্রাস-মাদক নির্মূলে যশোর এসপির অভিযান

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

যশোর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম সন্ত্রাস ও মাদক নির্মূলে বিশেষ অভিযান শুরু করেছেন। তিনি গোটা জেলাব্যাপী সকল পুলিশ অফিসারদের নিয়ে রাতদিন সমানতালে ‘এস ড্রাইভ’ অভিযান চালাচ্ছেন। সফলও হচ্ছেন। ৯টি থানায় একযোগে অভিযান পরিচালিত হওয়ায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা রীতিমতো সন্ত্রস্ত হয়ে পড়েছে। গতকাল সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুর রহমান প্রেসব্রিফিংএ জানান, পুলিশ সুপারের নির্দেশে জেলার ৯টি থানা এলাকায় একযোগে অভিযান (এস ড্রাইভ) পরিচালনা করা হয় রোববার রাতে। অভিযানে পুলিশ সুপারসহ জেলার সকল সিনিয়র অফিসার মাঠে উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন।
সীমান্তবর্তী জেলা যশোরে এটি পুলিশের ক্র্যাশ প্রোগ্রাম বলা যায়। গতকাল পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম দৈনিক ইনকিলাবকে জানান, ইতোমধ্যে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা সন্ত্রস্ত হয়ে পড়েছে। যশোরের মানুষের সহযোগিতা নিয়ে আমরা সন্ত্রাস ও মাদক নির্মূল করতে সক্ষম হবো।
সূত্রমতে, এসপি’র বিশেষ অভিযানে একের পর এক সন্ত্রাসী, অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, সমাজবিরোধী আটক এবং অস্ত্র, মাদক, উদ্ধার হওয়ায় যশোরের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের কাছে পুলিশ বিভাগ প্রশংসিত হয়েছে।
সূত্র জানায়, রোববার রাতের অভিযানে উদ্ধার হয়েছে ইয়াবা-৪৭০ পিস, ফেন্সিডিল-৭৮ বোতল, গাঁজা- ০৩ কেজি ৩৪০ গ্রাম, হিরোইন-২০ গ্রাম ও একরাউন্ড গুলিসহ ১টি পিস্তল । মাদকের মামলা হয়েছে ২০টি। আটক হয়েছে ৩০জন। সূত্র জানায়, একইরাতে অভিনবপন্থায় অভয়নগরের প্রেমবাগ থেকে ৭জন চাঁদাবাজ আটক করেছে পুলিশ। অভয়নগর থানার প্রেমবাগে তমা কনস্ট্রাকশনে নারায়গঞ্জ সিদ্ধিরগঞ্জের আলভী ট্রেডার্স নামক কোম্পানী জ্বালানী তেল (গ্রীন ওয়েল) সরবরাহ করে। প্রেমবাগের মোস্তাফিজুর রহমান রানা ও তার সহযোগিরা ট্যাংকলরি আটকে দীর্ঘদিন চাঁদা আদায় করে আসছিলো। রোববার রাতে তারা ১ লাখ ৬০ হাজার টাকা দাবি করে ট্যাংকলরি আটকে দেয়। খবর পেয়ে ডিবি পুলিশের ২ সদস্য ছদ্মবেশে সন্ত্রাসীদের কাছে চাঁদার টাকা দিতে গিয়ে গোপন ভিডিও ধারণ করে তাদের হাতেনাতে আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৪ পিএম says : 0
good news ...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন