শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুই জনপ্রতিনিধির দ্বন্দ্বে গুলিবিদ্ধ যুবক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে সাবেক ও বর্তমান মেম্বারের পূর্ব বিরোধ ও রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে তাদের ছেলেদের মধ্যে হাতাহাতি এবং গুলির ঘটনা ঘটেছে। এতে মো. ফয়সাল (১৯) নামের এক মেম্বার পুত্র গুলিবিদ্ধ হয়েছে। গত বুধবার রাতে দুম্বা পাটোয়ারী বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফয়সাল ওই এলাকার সাবেক ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দুম্বা পাটোয়ারী বাজার এলাকায় ফয়সালের সাথে ৭-৮জন অজ্ঞাত যুবকের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর ওই যুবকরা ফয়সালকে এলোপাতাড়ি মারধর এবং তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পিঠে বিভিন্ন অংশে গুলিবিদ্ধ হয়ে ফয়সাল মাটিতে পড়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ফয়সালের স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) টমাস বড়–য়া জানান, রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকার বর্তমান মেম্বার স্বপন ও সাবেক মেম্বার বেলালের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গুলিবিদ্ধ ফয়সালের অভিযোগ বর্তমান মেম্বার স্বপনের ছেলে ইমরান ও মেম্বারের ভাতিজার নেতৃত্বে তাকে গুলি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন