ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা!

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৯ এএম

নাটোরের লালপুরে গলায় ফাঁস দিয়ে ফাতেমা খাতুন (২২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। 

বৃহস্পতিবার রাতে উপজেলার কেশবপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ফাতেমা উপজেলার কেশবপুর গ্রামের জাহিদুল ইসলাম রতনের স্ত্রী ও বড়াইগ্রাম উপজেলার বলিদাঘাটি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ফাতেমা ও তার স্বামী এক সাথে খাওয়া দাওয়া করে স্বামী জাহিদুল গোপালপুর বাজারে নিজ কর্মস্থলে যায় এবং ফাতেমার শাশুড়ি ছাগল নিয়ে মাঠে চলে যায়। বিকেলে তার শাশুড়ি বাড়ি ফিরে দেখে ফাতেমার ঘরের দরজা ভিতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে জানালায় গিয়ে ডাকাডাকি করতে থাকে। এ সময় জানলার ফাক দিয়ে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে ফাতেমার শাশুড়ি। পরে স্থানীয়রা ছুঠে এসে ঘরের জানালা ভেঙ্গে ভিতরে গিয়ে ফাতেমাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার ফাতেমাকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে ফাতেমার ভাই কাজল জানান,‘প্রায় আড়াই বছর আগে জাহিদুলের সঙ্গে ফাতেমার পারিবারিকভাবে বিনা যৌতুকে বিয়ে হয়। যখন যা চেয়েছে বোনের সুখের কথা ভেবে নগদ অর্থসহ সাধ্যমত দেবার চেষ্ঠা করেছি। তার পরেও আমার বোন কে আত্মহত্যা করে মরতে হলো। ফাতেমাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।’

খবর পেয়ে বৃহস্পতিবার রাতে লালপুর থানার পুলিশ হিতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।
এ ব্যপারে লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, ‘লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন