শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় শ্যালকের হাতে দুলাভাই খুন ঘাতক শ্যালক গ্রেপ্তার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় লক্ষ্মণা গ্রামে রোববার রাতে মাহফিলে ঝালমুড়ি খাওয়া নিয়ে ঝগড়ায় শ্যালক দুলাল হাওলাদার (৪০) এর লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছে। সোমবার সকালে থানা পুলিশ ঘাতক দুলাল হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। দুলাল ওই গ্রামের মৃত. ইয়াকুব আলী হাওলাদারের ছেলে। নিহত দেলোয়ার একই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে।
থানা সূত্রে জানাযায়, রোববার রাতে স্থানীয় লক্ষ্মণা গ্রামের আঃ রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝালমুড়ি খায়। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতান্ডা হয়। এসময় দুলাল লাঠি দিয়ে স্বজোরে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমের মাথায় আঘাত করতে গেলে লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘাতককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশের ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন