বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

উন্নত হজ ব্যবস্থাপনা উপহার দিতে চাই সমন্বয় সভায় ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, অতীতের যে কোন সময়ের তুলনায় ২০২০ সালে উন্নত হজ ব্যবস্থাপনা উপহার দিতে চাই। এ বছর সরকারি ব্যবস্থাপনায় ১৭ হাজার হাজী নেয়া হবে। এক্ষেত্রে ইসলামিক ফাউন্ডেশনের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের হাজী সংগ্রহে সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

তিনি গতকাল বুধবার বিকেলে ইসলামিক ফাউন্ডেশনের আগারগাঁওস্থ সভাকক্ষে অনুষ্ঠিত প্রধান কার্যালয়ের পরিচালক এবং বিভাগীয় জেলা পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
প্রতিমন্ত্রী বলেন, হজযাত্রী সংগ্রহের ক্ষেত্রে যে কোন ধরনের শুভ উদ্যোগকে স্বাগত জানানো হবে। মসজিদের ইমাম সাহেবদের মাধ্যমে সরকারি হজ ব্যবস্থাপনার সুযোগ সুবিধা সম্পর্কে জনগণকে জানাতে হবে।

ধর্মপ্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশনের অগ্রযাত্রা আরও বেগবান করতে হবে। মুজিববর্ষ উপলক্ষে গৃহিত সকল কর্মসূচি গুরুত্ব সহকারে পালন করতে হবে।
ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ধর্ম সচিব মো. নূরুল ইসলাম, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (হজ) এবিএম আমিন উল্লা নূরী, অতিরিক্ত সচিব (সংস্থা) মু. আব্দুল হামিদ জমাদ্দার, ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন