বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

উন্নতমানের হজ ব্যবস্থাপনা উপহার দিয়েছিলেন ধর্ম প্রতিমন্ত্রী শোক সভায় ধর্ম সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৬:১৮ পিএম

ধর্ম মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলাম বলেছেন, সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মরহুম আলহাজ শেখ মো. আব্দুল্লাহ ছিলেন বিশাল পরিমাপের মানুষ। তিনি সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে ছিলেন অত্যন্ত অনঢ়। ২০১৯ সালে মরহুম শেখ মো. আব্দুল্লাহ অত্যন্ত উন্নতমানের হজ ব্যবস্থাপনা জাতিকে উপহার দিয়েছিলেন। তিনি বলেন, শেখ মো. আব্দুল্লাহ ছিলেন একজন দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা ধর্মপ্রাণ ও অসাম্প্রদায়িক ব্যক্তি। তাঁর অসমাপ্ত কাজগুলো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে। আজ শনিবার মরহুম শেখ মো. আব্দুল্লাহর স্মরণে বিশেষ শোকসভা ও দোয়া মাহফিলে সভায় সভাপতির বক্তব্যে ধর্ম সচিব মো. নূরুল ইসলাম এসব কথা বলেন।
জুম এ্যাপের মাধ্যমে সভায় আরো যেসব নেতৃবৃন্দ অংশ নেন তারা হচ্ছেন, সউদী আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আ: হামিদ জমাদ্দার ও এ বি এম আমিন উল্লাহ্ নুরী, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ, গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি রুহুল আমিন, জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সেলর হজ মাকসুদুর রহমান, হজ অফিসের পরিচালক মো. সাইফুল ইসলাম, হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম, সিনিয়র সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রুহুল আমীন, জমিয়তুল ফালাহ জামে মসজিদের খতিব মাওলানা সৈয়দ আবু তালেব মুহাম্মদ আলাউদ্দিন ও মাওলানা আবদুর রাজ্জাক। শোক সভাটি সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ। সভা শেষে ধর্ম প্রতিমন্ত্রীর রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল্লামা ফরিদ উদ্দিন মাসউদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Abu Arif ২০ জুন, ২০২০, ৬:৩৫ পিএম says : 0
আল্লাহ ওনার সব ভুল ত্রুটি ক্ষমা করে দেন। এবং উনাকে বেহেশতের উত্তম মোকাম দান করুন আমিন।
Total Reply(0)
Md Jahid ২০ জুন, ২০২০, ৬:৩৫ পিএম says : 0
অনেক ভালো মানুষ ছিলো,আল্লাহ ওনাকে বেহেস্ত নসিব করুক।
Total Reply(0)
M N Ahmed ২০ জুন, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
মরহুমের রুহের মাগফেরাত কামনা করি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। দোয়া করি রব্বুল আলামীন যেন তাকে জান্নাতবাসী করেন ,আমীন‌।
Total Reply(0)
M A Tahir Khan ২০ জুন, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
র্ষীয়ান এই রাজনীতিবিদ একজন উদার, নির্লোভ,ধার্মিক মানুষ ছিলেন।তাঁর মৃত্যুতে দেশ একজন ভালো মানুষকে হারালো।তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। মহান আল্লাহ তাঁকে বেহেস্তের সর্বোচ্চ আসনে সমাসীন করুন।
Total Reply(0)
Jahanara Alam Koli ২০ জুন, ২০২০, ৬:৩৭ পিএম says : 0
My wish thoughts deepest condolences and praying with their family, May Allah grant him in Jannath ul ferdaus.ameen
Total Reply(0)
Hasan Jahangir Alam ২০ জুন, ২০২০, ৭:২৫ পিএম says : 0
Certainly Alhaj Sheikh Abdullah was a truly pious leader, dedicated for Hajj management. Allah grant him Jannatul Ferdhaus. May Allah grant blessings to his family members.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন