সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভক্তদের বুকভরা অভিশাপ দিলেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫২ পিএম

এবার বুকভরা ভালোবাসার বদলে ভক্তদের বুকভরা অভিশাপ দিয়েছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। তবে কেন তিনি এমন অভিশাপ দিতে বাধ্য হয়েছেন সেটিও নিশ্চয় ভক্ত মহলে জানার ইচ্ছা জাগবে।

আসলে বাবা যাদবের পরিচালনায় নতুন ছবি সুপারন্যাচরাল থ্রিলারে জুটি বাঁধছেন অঙ্কুশ-শুভশ্রী। ছবির শুট দার্জিলিংয়ে। মনের আনন্দে ব্যাকপ্যাক গুছিয়ে প্লেনে চড়ে সবার আগে শৈলশহরের উদ্দেশে রওনা হন ছবির নায়ক অঙ্কুশ। মনের আনন্দে প্লেনে বসে সেলফি তুলে পোস্টও করেছেন। শুটিং জোনেও পৌঁছেছেন সবার আগে।

প্লেন থেকে নেমেই বিপত্তি! হোটেলে গিয়ে সেই যে দরজা বন্ধ করেছেন আর খোলার নামই নেই! কী হয়েছে অঙ্কুশের? তারপরেই ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় দরজা না খোলার কারণ জানালেন অভিনেতা।

অঙ্কুশকে তার অনুরাগী এবং বাড়ির লোক, বন্ধুরা বলেছিলেন দার্জিলিংয়ের আবহাওয়া এখন নাকি ভীষণ আরামদায়ক। তাই তিনি বেশি গরম পোশাক না পরেই চলে এসেছেন এখানে। সেখানে পা রাখার পরেই বুঝতে পারছেন, ঠান্ডা কাকে বলে।

হি হি করে কাঁপতে কাঁপতে কোনোমতে হোটেলে ঢুকে সেই যে লেপমুড়ি দিয়েছেন, বাইরে বেরোনোর মতো আর অবস্থাই নেই নাকি তার! লেপের তলা থেকেই তাই ভুল পথে চালনা করার জন্য সবার উদ্দেশে ‘বুক ভরা অভিশাপ’ জানিয়েছেন অঙ্কুশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন