ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর শ্যামলীতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ হানিফ মিয়া ওরফে শাহীন বিশ্বাস (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার রাতে শ্যামলীর কিডনি হাসপাতলের সামনে এ ঘটনা ঘটে। নিহত হানিফ ছিনতাইকারী ছিল বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানান, গত শনিবার রাত ১১টার দিকে শ্যামলী কিডনি হাসপাতালের সামনে গাড়ি, সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলের যাত্রীদের তল্লাশি করা হয়। এক পর্যায়ে রাত ১২টার দিকে একটি সিএনজি অটোরিকশাকে থামার সংকেত দেওয়া হয়। এ সময় অটোরিকশাটির চালকসহ চারজনকে নামতে বলা হলে চালকসহ তিনজন নামলেও পেছনের সিটে থাকা একজন নামতে অস্বীকৃতি জানান। এর মধ্যে আগে নামা দুই যাত্রী আচমকা ফাঁকা গুলি ছুড়ে দৌড়ে জাতীয় মানসিক হাসপাতালের দেয়াল টপকে ভেতরে ঢুকে যায়। এসময় অটোরিকশায় থাকা ব্যক্তিও র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। পরে র‌্যাবও পাল্টাগুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গতকাল ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সুজয় সরকার জানান, নিহত ব্যাক্তির মানিব্যাগে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার নাম হানিফ মিয়া ওরফে শাহীন বিশ্বাস (৪৮) বলে জানা যায়। তার বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন ইছাপুর এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন