শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে ছিনতাই সিরাজগঞ্জে উদ্ধার গ্রেফতার ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:৩৯ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে গত ২৮ জানুয়ারি ভুট্টা বোঝাই ট্রাক ছিনতাই হয়। ছিনতাইয়ের পর গত ১৬ ফেব্রæয়ারি ট্রান্সপোর্টের ম্যানেজার বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। ছিনতাই হওয়ার প্রায় দেড় মাস পর সিরাজগঞ্জের কড্ডা এলাকা থেকে ৪শ’ বস্তা ভুট্টাসহ ট্রাক উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ।

ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকায় তিন জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলÑ বগুড়া জেলার শেরপুর থানায় সদর হাসরা এলাকার মৃত বাদুল্লার ছেলে দুলাল মন্ডল, সিরাজগঞ্জ জেলার বাহুতি এলাকার মফজেল শেখের ছেলে আব্দুর রহিম ও একই জেলার বাগডুমুর এলাকার মজিদ শেখের ছেলে আতিকুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাজিমউদ্দিন জানান, গত ২৮ জানুয়ারি রূপসী সিটি মিল হইতে উত্তরবঙ্গ ট্রান্সপোর্টের মাধ্যমে একটি ট্রাক ভাড়া করে ৪০০ বস্তা ভুট্টা বোঝাই করে টাঙ্গাইল নূর পোল্ট্রির উদ্দেশে ছেড়ে যায়। যথাসময়ে ভুট্টা টাঙ্গাইল না পৌঁছালে নূর পোল্ট্রির মালিক উত্তরবঙ্গের ম্যানেজার আবুল কালাম আজাদকে বিষয়টি জানায়। পরে ট্রাক ড্রাইভার রুবেল ওরফে সাঈদ ও হেলপারের মোবাইলে ফোন করলে তাদের মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে গত ১৬ ফেব্রæয়ারি ফিরোজ ট্রান্সপোর্টের ম্যানেজার আবুল কালাম আজাদ বাদী হয়ে ট্রাক ড্রাইভার রুবেল ওরফে সাঈদ ও গাড়ির মালিক আমিনুল ইসলামকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

প্রযুক্তি ব্যবহার করে গতকাল ভোরে সিরাজগঞ্জের কড্ডা এলাকার মিরপুররোড রেলগেট এলাকা থেকে ৪শ’ বস্তা ভুট্টাসহ একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, ছিনতাই হওয়া মালামাল, ট্রাক ও তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন